ঢাকা, মে ৮, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৫:৪৫:৫২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

বগুড়ায় ওসির আত্মহত্যা প্ররোচনা মামলায় স্ত্রী পাঁচ দিনের রিমান্ডে

| ১৮ চৈত্র ১৪২৩ | Saturday, April 1, 2017

বগুড়ার গাবতলি থানার ওসি আব্দুল্লাহ আল হাসানের মৃত্যুর ঘটনায় বগুড়ারায় ওসি আত্মহত্যায় প্ররোচনা মামলায় ২য় স্ত্রীকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছে আদালত। বৃহষ্পতিবার রাতে গ্রেফতার করা হয় তার তালাক দেয়া ২য় স্ত্রী রুমানা আকতার মিতু ও মিতুর বাবা সাবেক সেনা সদস্য মোকছেদ আলীকে ।

শুক্রবার বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শরিফুল ইসলামের আদালতে গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চাইলে আদালত শুধুমাত্র মিতুকে জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ড মঞ্জুর করেণ । অপরদিকে মিতুর বাবাকে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠায় পুলিশ । গাবতলী থানার ওসি ( তদন্ত ) নুরুজ্জামান এ প্রসঙ্গে জানান , ওসি আব্দুল্লাহ আল হাসানের আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে মরহুমের স্ত্রী সুলতানা রাজিয়া বাদী হয়ে বুধবার রাতে গাবতলী থানায় স্বামীর প্রাক্তন দ্বিতীয় স্ত্রী মিতুর বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলার সূত্রে বৃহষ্পতিবার পুলিশ পাবনা থেকে মিতু ও তার বাবাকে গ্রেফতার করে ।

ওসি ( তদন্ত) নুরুজ্জামান আরো জানান, ওসি হাসানের দ্বিতীয়  স্ত্রীর নাম রুমানা আকতার মিতুর বাড়ি পাবনার সুজানগরে। বিভিন্ন কারণে দ্বিতিয় বিয়ের কিছুদিন পরেই ছাড়াছাড়ি হয়। আইনগত ভাবে আর্থিক দেনা পাওনা মিটমাট হয়ে যায় । কিন্তু তার পরও ডিভোর্স দেয়া স্ত্রী মিতু মাঝে মাঝেই ফোনে হুমকি দিত এবং তার মান সম্মান নষ্ট করবে বলে ব্লাক মেইলিং করে টাকা নিত । মার্চের প্রথম দিকে মিতু একবার গাবতলী থানায় এসে সিনক্রিয়েটও করেছিল । এসব বিষয় নিয়েই ওসি হাসান মানষিকভাবে বিপর্যস্ত ছিল যার পরিণতিই আত্মহত্যা।মৃত্যুর আগে ওসি একটি সুসাইডাল নোট ও রেখে যান। সেখানে তার প্রথম স্ত্রীর নিকট ভুল ক্রুটির জন্য ক্ষমা চেয়ে দুই সন্তানকে দেখে শুনে রাখার কথা উল্লেখ করেন এবং মৃত্যুর জন্য ডিভোর্স দেয়া স্ত্রী মিতুকে দায়ী করেন ।