ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:৫১:৩৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

ফরহাদ মজহার অপহরণ নাটক করতে গিয়ে ধরা খেয়েছেন : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

| ৩১ আষাঢ় ১৪২৪ | Saturday, July 15, 2017

ঝিনাইদহ : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, ফরহাদ মজহার অপহরণ নাটক করতে গিয়ে ধরা খেয়েছেন।
আজ শুক্রবার দুপুরে ঝিনাইদহের কোটচাঁদপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ঝিনাইদহের জেলা প্রশাসক জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সভায় সংসদ সদস্য নবী নেওয়াজ, পুলিশ সুপার মিজানুর রহমানসহ মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন।
মোজাম্মেল হক বলেন, সরকারকে নাজেহাল করার জন্য ফরহাদ মজহার অপহরণ নাটক সাজিয়েছিলেন। তার মুখোশ খুলে গেছে। সরকারকে অপ্রস্তুত করার জন্য পরিকল্পিতভাবে এ ষড়যন্ত্র করা হয়েছিল বলে উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সব ষড়যন্ত্র নস্যাৎ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।
তিনি বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সকল সুযোগ সুবিধা প্রদানসহ সর্বোচ্চ সম্মান নিশ্চিত করেছেন।
মন্ত্রী আরও বলেন, যারা মেধাবী, আগামীতে তারাই প্রশাসন চালাবে, তাদের সঠিক ইতিহাস জানতে হবে। এ জন্য বিসিএস পরীক্ষায় ১০০ নম্বরের মুক্তিযুদ্ধ ও মুক্তিসংগ্রাম নিয়ে ১০০ নম্বরের প্রশ্ন থাকবে।