ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১০:০৪:০৮

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ফতুল্লায় দেয়াল ধসে নিহত ৪

| ৮ কার্তিক ১৪২৪ | Monday, October 23, 2017

 

ফতুল্লায় দেয়াল ধসে নিহত ৪

স্টাফ রিপোর্টার ॥ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় দেয়াল ধসে তিন বোনসহ ৪ জনের মৃত্যু হয়েছে। এসময় আরো একজন আহত হয়েছেন। আজ সোমবার বেলা ১১টার দিকে পাগলা শান্তি নিবাস এলাকা সংলগ্ন বস্তিতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাইফুল ইসলামের মেয়ে লামিয়া (১২), লাবনী (৮) ও লিমা (৩) এবং সুরুজ মিয়ার ছেলে সাদেকুর রহমান (৪০)।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই দিদার হোসেন জানান, পাগলা শান্তি নিবাসের পাশে একটি পুরানো ভবন ভাঙার কাজ চলছিল। পাশেই বস্তির লোকজন ছিল। এসময় দেয়াল ধসে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। পরে হাসপাতালে নেয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়।