ঢাকা, এপ্রিল ২৮, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:৪৪:৩৫

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

প্রাইভেটকারের ধাক্কায় পিৎজা হাটের ব্যবস্থাপক নিহত

| ২৭ মাঘ ১৪২৩ | Thursday, February 9, 2017

প্রাইভেটকারের ধাক্কায় পিৎজা হাটের ব্যবস্থাপক নিহত এর চিত্র ফলাফল

 

রাজধানীর চন্দ্রিমা উদ্যানের সামনের রাস্তায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী পিৎজা হাটের এক ব্যবস্থাপক নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি মাকসুদুল করিম রায়হান (৩৫)। গুরুতর আহত অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সকাল ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

রায়হান রাজধানীর উত্তরায় পিৎজা হাটের ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন। তাঁর বাবা মিরন নবী ভূঁইয়া। তিনি মোহাম্মদপুরের চান মিয়া হাউজিং এলাকায় থাকতেন।

নাসির উদ্দিন নামের এক পথচারী জানান, চন্দ্রিমা উদ্যানের সামনের রাস্তায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি প্রাইভেটকার রায়হানকে ধাক্কা দিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঢামেকে ছুটে যান নিহত রায়হানের ভাই পাভেল। তিনি জানান, সকালে বাসা থেকে কর্মস্থল যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হয় তাঁর ছোট ভাই।

ঢামক পুলিশ বক্সের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, নিহত ব্যক্তির লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।