ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৮:৪৫:৪৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

প্রধান বিচারপতিকে নজরবন্দি করে রাখা হয়েছে : জয়নুল আবেদীন

| ২৭ আশ্বিন ১৪২৪ | Thursday, October 12, 2017

প্রধান বিচারপতিকে নজরবন্দি করে রাখা হয়েছে : জয়নুল আবেদীন

সুপ্রিম কোর্ট আইনজীবী সিমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন অভিযোগ করে বলেছেন, ছুটিতে যাওয়া প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাকে নজরবন্দি করে রাখা হয়েছে। কারও সঙ্গে তাকে কথা বলতে দেয়া হচ্ছে না।

আজ বুধবার দুপুরে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের সভাপতির কক্ষের সামনে সুপ্রিম কোর্ট আয়োজিত অবস্থান কর্মসূচিতে সভাপতির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।জয়নুল আবেদীন বলেন, যতদিন পর্যন্ত প্রধান বিচারপতি এসকে সিনহাকে জনসম্মুখে না আনা হবে ততদিন আমাদের আন্দোলন অব্যাহত থাকবে। তিনি বলেন, প্রধান বিচারপতির স্বাক্ষর জোর করে নিয়ে ছুটিতে পাঠানো হয়েছে। এখন বিদেশে পাঠান হচ্ছে।

তিনি বলেন, আমরা জানতে পেরেছি প্রধান বিচারপতির সব ধরনের যোগাযোগের মাধ্যম বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। সারাদেশের আইনজীবীরা জানতে চান কারা প্রধান বিচারপতিকে কারান্তরীণ করে রেখেছেন।

এসময় বক্তব্য রাখেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বর্তমান সম্পাদক ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, ব্যারিস্টার কায়সার কামাল, তৈমুর আলম খন্দকার, খালেদাপান্না, গোলাম মো. চৌধুরী আলাল, সমিতির সহ-সভাপতি উম্মে কুলসুম রেখা প্রমুখ।