ঢাকা, মে ৮, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:২০:৪১

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

প্রধানমন্ত্রীর পবিত্র উমরাহ্ পালন

| ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ | Tuesday, May 23, 2017

মক্কা (সৌদি আরব) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতরাতে এখানে পবিত্র উমরাহ্ পালন করেছেন। তিনি বর্তমানে সৌদি আরবে চারদিনের সরকারি সফরে রয়েছেন।
শেখ হাসিনা প্রথমে পবিত্র কাবা শরীফের চার পাশে তোয়াফ করেন এবং পরে সাফা ও মারওয়ায় হাঁটেন ও দৌড়ান। তিনি দেশবাসী ও সমগ্র মুসলিম বিশ্বের শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন।
পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী এবং প্রধানমন্ত্রীর অন্যান্য সফরসঙ্গীও উমরাহ্ পালন করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র মক্কা নগরীতে মসজিদে নববী’তে মহানবী হযরত মুহম্মদ (সা.) এর রওজা মোবারক জিয়ারত শেষে জেদ্দায় বাদশাহ আবদুল আজিজ আর্ন্তজাতিক বিমান বন্দরে পৌছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরবের রাজধানী রিয়াদে রোববার অনুষ্ঠিত প্রথম আরব ইসলামিক আমেরিকান শীর্ষ সম্মেলনে যোগ দিতে সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সাউদের আমন্ত্রনে ২১ মে সৌদি আরবে যান।
আজ বিকেলে দেশের উদ্দেশ্যে তাঁর মক্কা ত্যাগ করার কথা।