ঢাকা, মে ৬, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০২:৩০:৪৯

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের বিজয়ে প্রধানমন্ত্রীর উৎফুল্ল প্রতিক্রিয়া

| ১২ আশ্বিন ১৪২৫ | Thursday, September 27, 2018

নিউইয়র্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলমান এশিয়া কাপ ক্রিকেটে পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের বিজয়ে উৎফুল্ল প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।
তিনি বলেন, ‘আমি পাকিস্তানের বিরুদ্ধে আজকের জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানাই।’
আবুধাবীতে এশিয়া কাপ ক্রিকেটে পাকিস্তানের বিরুদ্ধে টাইগারদের বিজয়ের পর প্রধানমন্ত্রী তাঁর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের একথা বলেন।
প্রধানমন্ত্রী জয়ের এই ধারবাহিকতা বজায় থাকার দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি জয়ের যে ধারা শুরু হয়েছে তা যেন অব্যাহত থাকে।’
‘ভি সাইন’ প্রদর্শণ করে তিনি বলেন, ‘বাংলাদেশ আগামীতেও এমনি অনেক বিজয় ছিনিয়ে আনতে সক্ষম হবে ইনশাল্লাহ। এই বিজয় আমাদের।’
বাংলাদেশ আজ সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীর শেখ জায়েদ স্টেডিয়ামে কার্যত সেমিফাইনালে পরিনত হওয়া ম্যাচে দু’বারের চ্যাম্পিয়ন পাকিস্তানকে পরাজিত করে ৬ জাতির এশিয়া কাপ ক্রিকেটে এবারের চতুর্দশ আসরের ফাইনালে স্থান করে নিয়েছে।
আগামী শুক্রবার আবুধাবী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ চতুর্দশ এশিয়া কাপ ক্রিকেটের ফাইনালে ভারতের মুখোমুখি হবে।
এরআগে প্রধানমন্ত্রী পাকিস্তানের বিরুদ্ধে এই বিজয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানান।
জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগদানের জন্য বর্তমানে নিউ ইয়র্কে অবস্থানকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক অভিনন্দন বার্তায়, দলের সকল খেলোয়াড়, কোচ এবং জাতীয় দলের সকল কর্মকর্তাসহ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সংশ্লিষ্ট সকল কর্মকর্তাকে পাকিস্তানের বিরুদ্ধে বিজয়ে অভিনন্দন জানান, -বলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।
সপ্তাহব্যাপী সরকারি সফরে গত ২৩ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী এখানে এসে পৌঁছান।