ঢাকা, মে ২, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৬:৩৪:৫০

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

পবিত্র কাবা শরীফ নিয়ে ব্যঙ্গ করায় যুবক আটক

| ১৪ কার্তিক ১৪২৩ | Saturday, October 29, 2016

পবিত্র কাবা শরীফ নিয়ে ব্যঙ্গ করায় যুবক আটক

এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পবিত্র কাবা শরীফ নিয়ে ব্যঙ্গ করায় শনিবার বিকালে নাসিরনগরে এক যুবককে  এলাকাবাসী আটক করে পুলিশে দিয়েছে।

 

এদিকে ঘটনার প্রতিবাদে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে। 

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড়  গ্রামের জগন্নাথ দাসের ছেলে রসরাজ দাস (৩০) পবিত্র কাবা শরীফ ব্যঙ্গ করে শনিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী রসরাজ দাসকে ধরে হরিপুর ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। 

 

নাসিরনগর  এসআই আশরাফুল জানান, গ্রামবাসী রসরাজকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।