ঢাকা, মে ৫, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০১:০৯:১৯

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

পবিত্র ঈদুল ফিতরে পর্যাপ্ত নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে : আইজিপি

| ১১ আষাঢ় ১৪২৪ | Sunday, June 25, 2017

গাজীপুর : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, পবিত্র ঈদুল ফিতর উদযাপনে পর্যাপ্ত নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
তিনি শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় জেলা পুলিশের কন্ট্রোল রুম পরিদর্শন এবং যানজট পরিস্থিতি পর্যবেক্ষণে এসে এসব কথা বলেছেন।
আইজিপি বলেন, যানজট নিয়ন্ত্রণে পর্যাপ্ত সংখ্যক পুলিশ, হাইওয়ে পুলিশ সার্বক্ষণিক কাজ করছে। আশা করা যাচ্ছে ঈদে ঘরমুখো মানুষের ভোগান্তি অনেক কম হবে।
তিনি বলেন, আমরা দেশব্যাপী ঈদের জামাতে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি। আমরা আশাকরি আইনশৃঙ্খলার কোনো অবনতি হবে না।
এ কে এম শহীদুল হক আরো বলেন, দেশের বিভিন্ন স্থানে আমরা এবার অনেক বিকল্প ব্যবস্থা গ্রহণ করেছি। এসব বিকল্প ব্যবস্থা গ্রহণের কারণে রাস্তায় তেমন একটা যানজট হয়নি।
এ সময় উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি মো. আলী মিয়া, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ প্রমুখ।