ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৭:১৫:৫৫

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

নির্বাহী আদেশে ১১ সেপ্টেম্বর ছুটি ঘোষণা

| ২৩ ভাদ্র ১৪২৩ | Wednesday, September 7, 2016

নির্বাহী আদেশে ১১ সেপ্টেম্বর ছুটি ঘোষণা

ঈদুল আযহা উপলক্ষে ১১ সেপ্টেম্বর নির্বাহী আদেশে ছুটি ঘোষণা করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে ওই দিনের অফিস হবে ২৪ সেপ্টেম্বর শনিবার।

 

নির্বাহী আদেশের এই ছুটির ফলে ১২ থেকে ১৪ সেপ্টেম্বরের সরকারি ছুটির সঙ্গে যোগ হলো আরো একদিন। রবিবার ১১ সেপ্টেম্বর ছুটি ঘোষণা হওয়ায় শুক্রবার, শনিবারসহ ঈদের ছুটি হচ্ছে ছয় দিন। সোমবার সচিবালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে ছুটি বাড়ানোর বিষয়ে আলোচনা হয়। ১১ ও ১৫ সেপ্টেম্বর এই ছুটি হওয়ার সম্ভাবনা ছিল। তবে এখন শুধু ১১ সেপ্টেম্বর ছুটি থাকবে। ওই দিনের অফিস করতে হবে ২৪ সেপ্টেম্বর। ১৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) পবিত্র ঈদুল আযহা উদযাপিত হবে।