ঢাকা, এপ্রিল ২৮, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২২:২৩:৪৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

নির্বাচন কমিশনে আন্তরিকভাবে কাজ করবো : প্রধান নির্বাচন কমিশনার

| ৪ ফাল্গুন ১৪২৩ | Thursday, February 16, 2017

নির্বাচন কমিশনে আন্তরিকভাবে কাজ করবো : প্রধান নির্বাচন কমিশনার

সাভার: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, চ্যালেঞ্জিং হলেও নির্বাচন কমিশনে আন্তরিকভাবে কাজ করবো। দায়িত্ব পালনের মধ্যদিয়ে সফলতা অর্জনই আমাদের লক্ষ্য হবে।
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) আজ বৃহস্পতিবার সকালে সাভারের জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।
এসময় তার নিয়োগ নিয়ে বিএনপির প্রতিক্রিয়ার জবাবে প্রধান নির্বাচন কমিশনার বলেন, বিএনপি কেন এসব মন্তব্য করছে এটা তাদের ব্যাপার। এ ব্যাপারে কোন প্রতিক্রিয়া বা মন্তব্য কোনটাই নেই বলেও জানান তিনি।
নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার নেতৃত্বে অপর চার নির্বাচন কমিশনার সাভার স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় নতুন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, কবিতা খানম ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদৎ হোসেন সিইসি’র সঙ্গে শ্রদ্ধা জানান।
পরে তারা স্মৃতিসৌধের পরিদর্শন বইতেও স্বাক্ষর করেন।
জাতীয় স্মৃতিসৌধে পৌঁছলে নবনিযুক্ত নির্বাচন কমিশনের সদস্যদের স্বাগত জানান ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মজিবুর রহমান।