ঢাকা, মে ৮, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১০:২৬:৫২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

নিরাপত্তা চেয়ে ব্লগার শাম্মীর মোহাম্মদপুর থানায় জিডি

| ১৪ ভাদ্র ১৪২২ | Saturday, August 29, 2015

bloger sammi

নিউজ ডেস্ক :: নিজের জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন গণজাগরণ মঞ্চের কর্মী ব্লগার শাম্মী হক। তাকে অনুসরণ করা হচ্ছে জানিয়ে শুক্রবার দুপুরে রাজধানীর মোহাম্মদপুর থানায় এসে এই জিডি করেন ব্লগার শাম্মী।

মোহাম্মদপুর থানার ওসি মো. জামাল উদ্দিন মীর জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

ব্লগার শাম্মী জিডিতে উল্লেখ করেন, বৃহস্পতিবার সন্ধ্যায় লালমাটিয়ার বাসা থেকে বের হয়ে ধানমন্ডির মিনা বাজারে যাওয়ার সময় অজ্ঞাত দুই যুবক তাকে অনুসরণ করছিল। পরে এক সহকর্মীর সহায়তায় তিনি বাসায় ফিরেন।

প্রসঙ্গত, গত ৭ আগস্ট ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয়কে (২৭) তার রাজধানীর পূর্ব গোড়ানের বাসায় ঢুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এর আগে নিলয় খিলগাঁও থানায় জিডি করতে গেলেও পুলিশ তা নেয়নি বলে অভিযোগ করেন তার স্ত্রী।