ঢাকা, মে ৭, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০২:৪৮:১৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

নাসিরনগরে সুইডিশ রাষ্ট্রদূতের হিন্দুপল্লী পরিদর্শন

| ২০ পৌষ ১৪২৩ | Tuesday, January 3, 2017

 

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ক্ষতিগ্রস্ত হিন্দুপল্লী পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত জন ফ্রিজেল।

 

মঙ্গলবার সকালে তিনি ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। পরে তিনি স্থানীয় প্রেসক্লাবে উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন।

রাষ্ট্রদূত বলেন,নাসিরনগরের হামলার ঘটনা থেকে সবাইকে শিক্ষা নিতে হবে। ভবিষ্যতে যেন এ ধরনের ঘটনা আর না ঘটে।সাম্প্রদায়ীক সম্প্রীতি বজায় রাখার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

নাসিরনগরের হামলার পর সরকারের ভূমিকার প্রসংশা করে রাষ্ট্রদূত আরও বলেন, সরকার ও আইন শৃঙ্খলা বাহিনীর  চেষ্টায় এ ঘটনা নিয়ন্ত্রণ হয়েছে। এর ফলে বাংলাদেশের অন্যান্য স্থানে এ ধরনের ঘটনা আর ঘটেনি।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, নাসিরনগর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি আদেশ কুমার দেব, সাধারণ সম্পাদক সুজিত কুমার চক্রবর্তী প্রমুখ।