ঢাকা, মে ৯, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৭:২১:২৪

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

নাসিক নির্বাচনে আজ প্রার্থী দিবে বিএনপি

| ৮ অগ্রহায়ন ১৪২৩ | Tuesday, November 22, 2016

Image result for নাসিক

ঢাকা: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী ঘোষণা হতে পারে আজ।সোমবার রাত ১২টা পর্যন্ত ঢাকার গুলশানে বিএনপির কার্যালয়ে মনোনয়ন বোর্ডে বৈঠক করেও প্রার্থীর নাম চূড়ান্ত করতে পারেনি বিএনপি।

বিএনপির একটি সূত্র জানা গেছে, আপন যোগ্যতায় বিএনপির মনোনয়ন লাভ করতে যাচ্ছেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. সাখাওয়াৎ হোসেন খান। গত কয়েকদিন অ্যাড. তৈমূর আলম খন্দকার গণমাধ্যমে নির্বাচন করবেন না বলে এমন ভঙ্গিমায় বক্তব্য দিয়েছেন- যা বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ভালোভাবে নেয়নি। যদিও তৈমুর আলম দলের চেয়ারপারসনকে কথার মারপ্যাঁচে খোঁচা মেরে আবার পরক্ষণেই বলেন আমি দলের অনুগত।

দলের চেয়ারপারসনকে শুধুমাত্র ‘খালেদা জিয়া’ সম্বোধন করে তৈমুর আলম বলেন, খালেদা জিয়ার কথা আমি অক্ষরে অক্ষরে পালন করবো। খালেদা জিয়ার নির্দেশে প্রয়োজনে ছয়তলা থেকে লাফিয়ে পড়ে মরতে রাজি।

তৈমুর আলম খন্দকারের এমন বক্তব্যে দলের কেন্দ্রীয় নেতারা তাকে বেয়াদব হিসেবে চিহ্নিত করেছেন। মনোনয়ন থেকে তৈমুরের ছিটকে পড়তে যাওয়ার আশঙ্কা কারণ খুঁজতে গিয়ে এমন তথ্য মিলেছে বিএনপি নেতৃবৃন্দের কাছ থেকে।

বৈঠকে একজন সম্ভাব্য মেয়র প্রার্থী জানান, এখনো কোনো সিদ্ধান্ত হয়নি, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সিদ্ধান্তই চূড়ান্ত হবে। এই বৈঠকে বেগম খালেদা জিয়া চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।