ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৬:২৭:১২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

নারায়ণগঞ্জে মসজিদের খাদেমকে কুপিয়েছে দুর্বৃত্তরা

| ১২ জ্যৈষ্ঠ ১৪২৩ | Thursday, May 26, 2016

নারায়ণগঞ্জে মসজিদের খাদেমকে কুপিয়েছে দুর্বৃত্তরা

নারায়ণগঞ্জের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় নূর মসজিদের খাদেম ক্বারী মোহাম্মদ ইব্রাহিমকে (৪৩) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) শফিকুর জানান, বুধবার ভোরে ফজরের নামাজের সময় তিনজন অপরিচিত যুবক এসে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। কিছু বুঝে উঠার আগেই ইব্রাহীমকে তারা এলোপাতাড়ি কোপাতে শুরু করে। পরে মসজিদের নৈশপ্রহরী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তিনি বলেন, খাদেমকে মারধরের ঘটনায় কেউ কোনো অভিযোগ না করলেও পুলিশ নিজেই এ ব্যাপারে আইনি পদক্ষেপ নিচ্ছে।

নূর মসজিদের মোয়াজ্জেম মাহমুদুল হক জানান, ক্বারী মোহাম্মদ ইব্রাহিম (৪৩) প্রায় ২২ বছর ধরে নূর মসজিদে খাদেম হিসেবে কর্মরত। তার বাড়ি সোনারগাঁও উপজেলায়। ইব্রাহীমের বরাত দিয়ে তিনি বলেন, তার এমন কোনো শত্রু নেই। তাকে এভাবে কেন মারা হলো, তা সে বুঝতে পারছে না।