ঢাকা, মে ৪, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:৫৩:৫৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

নারায়ণগঞ্জে পেটে বাতাস ঢুকিয়ে শিশু হত্যার ঘটনায় টাকার জন্য লাশ নিতে পারছে না পরিবার

| ১০ শ্রাবণ ১৪২৩ | Monday, July 25, 2016

সাগরের বাবা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি টেক্সটাইল মিলে পেটে বাতাস ঢুকিয়ে হত্যার পর শিশু সাগর বর্মণের (১০) লাশ এখনও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) রয়েছে। টাকার জন্য তার লাশ নিতে পারছে না বলে জানিয়েছে নিহতের পরিবার। তারা বলেছেন, আমরা একেবারেই গরিব। সন্তানের লাশ আনবো সে টাকাও জোগাড় করতে পারছি না।

রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়ায় ‘জোবায়দা টেক্সটাইল’ মিলে রবিবার (২৪ জুলাই) দুপুরে শিশু শ্রমিক সাগর বর্মণের পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যার অভিযোগ ওঠে। ওই ঘটনায় রাতেই একটি মামলা হয়েছে। এতে চারজনকে অভিযুক্ত করা হয়। তার মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার বিকাল ৪টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায় সাগর বর্মণ। তার লাশ এখনও ওই হাসপাতালের মর্গেই রয়েছে।

সোমবার বেলা সাড়ে ১২টায় সাগরের বাবা রতন বর্মণের মোবাইলে ফোন করলে সেটা রিসিভ করেন সাগরের বড় ভাই রিপন বর্মণের স্ত্রী অঞ্জনা রাণী।

তিনি জানান, সাগরের লাশ এখনও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আছে। টাকা জোগাড় হলে ঢাকা থেকে আনার পরই লাশ নেত্রকোনায় দাহ করা হবে।