ঢাকা, মে ৬, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২৩:৫০:৩৯

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

নাজিরপুরে সংখ্যালঘু ইউপি সদস্যকে কুপিয়ে গুরুতর আহত

| ৫ শ্রাবণ ১৪২৩ | Wednesday, July 20, 2016

পিরোজপুরের নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়ন পরিষদের সদস্য সুনিল মালাকার (৫০) কে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে স্থানীয় কতিপয় সন্ত্রাসীরা । গত রবিবার সন্ধ্যায় স্থানীয় সাচিয়া বাজারে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় ওই ইউপি সদস্যকে হামলাকারীদের হাত থেকে রক্ষা করতে গিয়ে স্থানীয় রহমান মোল্লা নামের এক যুবকও আহত হয়। গুরুতর আহত ওই ইউপি সদস্যকে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


 গুরুতর আহত ইউপি সদস্য সুনিল মালাকার জানান, তিনি সাচিয়া বাজারের সিব নারায়নের সেলুনের সামনে থেকে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় সরকার দলীয় ক্যাডার আবু সাঈদ (৩৫), সাবেক ইউপি সদস্য নুরুন্নবী হাওলাদর (৪০) ও এসহাক শেখ সহ অরো ৮/১০ জন ক্যাডাররা হাতে চাপাতি নিয়ে তাকে ওই সেলুনে ডেকে নিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। কিছু বলার আগেই হামলকারীরা তাকে উপুর্যপরি কোপাতে থাকে এবং তার সাথে থাকা ৩০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।



সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন মন্ডল মিঠু জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চাঁদার দাবীতে সন্ত্রাসীরা সুনিলকে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছে।


এ ব্যাপারে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মল্লিক জানান, ঘটনাটি শুনে সেখানে সাথে সাথেই পুলিশ পাঠানো হয়েছে। তবে হামলাকারীদের পাওয়া যায়নি।