ঢাকা, মে ৭, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১১:২৬:১৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

না’গঞ্জে ইস্কনের আজীবন সদস্য সম্মেলন-২০১৭ অনুষ্ঠিত।

| ১৭ আষাঢ় ১৪২৪ | Saturday, July 1, 2017

Image may contain: 2 people

গত ৩০জুন শুক্রবার দুপুর ২.০০ টায় নারায়ণগঞ্জের দেওভোগ শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দিরে শ্রী শ্রী রথ যাত্রা উপলক্ষে ইস্কনের আজীবন সদস্যদের সম্মেলন-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে ইস্কন নারায়ণগঞ্জের সাবেক সভাপতি রঞ্জিত কুমার দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ-পরিবহন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মনোজ কান্তি বড়াল,অনুষ্ঠানের উদ্ধোধন করেন ইস্কন না’গঞ্জের মন্দির অধ্যক্ষ শ্রীপাদ হংসকৃষ্ণ দাস ব্রম্মচারী, অনুষ্ঠানে উদ্ধোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সিনিয়র সহ-সভাপতি ও হিন্দু হেরিটেজ ফাউন্ডেশনের সে্ক্রেটারী জেনারেল ইসকনের আজীবন সদস্য মানিক চন্দ্র সরকার।

Image may contain: 5 people, people smiling

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ দিলীপ দাস ,বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের না’ গঞ্জ জেলা সভাপতি সাংবাদিক সুভাষ সাহা,অধ্যাপক দীপক কুমার নাগ,সহযোগী অধ্যাপক জীবন কৃষ্ণ মোদক,নারায়নগঞ্জ স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কমল কান্তি সাহা,ডা.মহাদেব সাহাসহ ইস্কন নেতৃবৃন্দ ও ইসকনের আজীবন সদস্যবৃন্দ।

উদ্ধোধনী বক্তব্যে ইসকনের আজীবন সদস্য মানিক চন্দ্র সরকার বলেন ইসকনের আজীবন সদস্য প্রোগ্রামটি ১৯৭০ সালের প্রথম দিকে ইস্কনের প্রতিষ্ঠাতা ভক্তিবেদান্ত স্বামী প্রভুপাদ ইস্কন পরিবারে অংশ নেয়ার সুযোগ হিসাবে এ প্রোগ্রামটি চালু করেন।তিনি সারা বিশ্বের সমস্ত মানুষকে কয়েকটি দিনের জন্য ইস্কন মন্দিরগুলিতে বসবাসের সুযোগ গ্রহণ করতে ও আধ্যাত্মিক কর্মসূচিতে অংশগ্রহণ করার সুযোগ দিতে ইসকনের আজীবন সদস্য প্রোগ্রামটি চালু করেন।

Image may contain: 4 people, people smiling, people standing

বর্তমানে ১ মিলিয়নেরও বেশি মানুষ ইসকনের আজীবন সদস্য ও ইস্কন পরিবারের অংশ। ইচ্ছা করলে সকলেই এ আজীবন সদস্য পদ লাভ করতে পারেন ।ইস্কনের আজীবন সদস্যপদ কার্ড গ্রহণ করার পর ইসকনের সকল অফিসিয়াল শাখার জন্য এই ISKCON লোগো সংযুক্ত পরিচয়প্রত্র বৈধ।

ISKCON লাইফ অ্যাডমিনিস্ট্রেটিভ নিয়ে আপনি সাধারণত নিম্নলিখিত সুবিধাগুলি পাওয়ার অধিকার পাবেন:

১. আপনি ভগবান শ্রীকৃষ্ণের সেবা করার এবং তাঁর প্রতি আপনার কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য মহান সুযোগ পাবেন।

২.সারা বিশ্ব জুড়ে ইস্কন কেন্দ্রগুলির একটি আপডেটেড তালিকা সহ আপনার ছবি এবং পৃষ্ঠপোষক সংখ্যা সহ কেন্দ্রীয়ভাবে জারি করা একটি হোলগ্রাফ কার্ড পাবেন।

৩.এসি ভক্তিবেদান্ত স্বামী প্রভুপাদের বইগুলির একটি সেট পাওয়া যাবে।

৪.আপনার দান আয়কর আইনে, 1961. (ভারত) এবং মার্কিন যুক্তরাষ্ট্রে 501 (সি) 3 ধারার 80-জি এর অধীন ট্যাক্স ছাড় পাবেন।

৫.আপনার দান সমগ্র বিশ্ব জুড়ে ভগবান শ্রীকৃষ্ণের প্রচার করতে সাহায্য করবে।

৬.আপনি বিশ্বব্যাপী যেকোন ISKCON কেন্দ্রে এক বছরে তিনদিন বিনামূল্যে থাকার জন্য সুযোগ পাবেন। কিছু কেন্দ্রগুলিতে রক্ষণাবেক্ষণ চার্জ প্রযোজ্য হবে।

বর্তমানে ইস্কন লাইফ মেন্বার বাংলাদেশ প্যাকেজ প্রায় 17,000, ভারতীয় দাতাদের জন্য 5,555 মার্কিন দাতাদের জন্য $ 2508 দেশে ও বিদেশে বসবাসকারী দাতাদের জন্য এই সদস্যপদ বৈধ হবে।

Image may contain: 2 people, crowd