ঢাকা, মে ৬, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১২:৫৬:০৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

নাঃগঞ্জে মনীন্দ্র হত্যা মামলার মূল আসামী তুহিন এখনও গ্রফেতার হয়নি।

| ১০ বৈশাখ ১৪২৩ | Saturday, April 23, 2016

m-a.jpg

নারায়ণগঞ্জ ফতুল্লার রগুনাথপুরে সংখ্যালঘু স্কুলছাত্রী ঝর্না অধিকারীকে অপহরণ করতে না পেরে বাবা মনিন্দ্র অধিকারীকে গলা কেটে হত্যা করে তুহিন ও তার সহযোগীরা।রাতে খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থল থেকে দুইটি মাইক্রোবাসসহ আটক সাতজন, পরে আটক একজন ও পলাতক দুইজনকেও আসামি করা হয়েছে।

মামলার আসামিদের মধ্যে আটক ব্যক্তিরা হলেন- নজরুল ইসলাম, মনিরুল ইসলাম মনির, জাহিদ, এবার্ট সুশান্ত, জুয়েল, বাবু, হৃদয় ও তানভীর।
পরের দিন নারায়ণগঞ্জের সংখ্যালঘু নির্যাতন প্রতিরোধ বিষয়ক প্রতিবাদী সাংবাদিক বিজয় দাস কাব্য ঘটনাস্থল পরিদর্শন করেন।
জানা যায়, মনিন্দ্র অধিকারী সপরিবারে ফতুল্লার রগুনাথপুর এলাকায় এনামুল হক এনামের বাড়ির দ্বিতীয় তলায় বসবাস করতেন। তিনি বাড়ির কেয়ারটেকার হিসেবে দেখাশোনাও করতেন।তার মেঝ মেয়ে ঝর্না স্থানীয় হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

এক বছর আগে রগুনাথপুর এলাকায় কালীপূজার অনুষ্ঠানে ঢাকার শ্যামপুর এলাকার তুহিন সাউন্ড সিস্টেমের তুহিনের সঙ্গে তার পরিচয় হয়। এরই মধ্যে তার বিয়ে ঠিক করার চলতে থাকে।

ফতুল্লা মডেল থানায় ওই স্কুলছাত্রী জানায়, তুহিন তাকে প্রস্তাব দিলেও সেটা প্রত্যাখান করে সে। কিন্তু প্রায়শই তুহিন তাকে উত্ত্যক্ত করতো। সে কারণে তার সঙ্গে বিভিন্ন স্থানে ঘুরতে গিয়েছিল সে।

১৬ই মার্চ বুধবার গভীর রাতে তাকে তুলে নেওয়ার চেষ্টা করে তুহিন ও তার বন্ধুরা। তখন বাধা দিতে গেলে তার বাবাকে হত্যা করে তুহিন ও তার সহযোগীরা বলে জানায় ওই স্কুলছাত্রী। এ ঘটনায় নিহতের স্ত্রী প্রজাপতি অধিকারী  বাদী হয়ে মামলা দায়ের করেছেন মামলার মূল আসামী তুহিনকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।