ঢাকা, মে ৬, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১০:১৫:৫৮

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

ধর্ষণের মামলায় অভিনেতা তানভীর কারাগারে

| ৩ আষাঢ় ১৪২৪ | Saturday, June 17, 2017

 

ধর্ষণের অভিযোগে এক তরুণীর করা মামলায় গ্রেপ্তার অভিনেতা তানভীর তনুকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ শনিবার ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী এই নির্দেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিউকিশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান বিষয়টি জানিয়ে বলেন, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে অভিনেতা তানভীরকে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) মোকাম্মেল হক। অন্যদিকে তানভীরের পক্ষে জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী। পরে আদালত জামিন নাকচ করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ধর্ষণের মামলায় গতকাল রাজধানীর রূপনগর আবাসিক এলাকার বাসা থেকে অভিনেতা তানভীর তনুকে গ্রেপ্তার করে পুলিশ। আজ শনিবার সকালে এনটিভি অনলাইনকে বিষয়টি জানিয়ে রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল আলম বলেন,  তানভীর তনু বিবাহিত। তিনি  স্ত্রীকে নিয়ে রূপনগর এলাকার বাসায় থাকেন। একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করা এক তরুণীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় তনুর। পরে তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে।

ওই তরুণীর মামলায় করা অভিযোগের বরাত দিয়ে ওসি আরো জানান, ৬ মে  তনু তরুণীকে নিজের বাসায় ডাকেন।  সে সময় বাসায় তনুর স্ত্রী ছিলেন না। শুধু  তাঁর এক বন্ধু উপস্থিত ছিলেন। বাসায় যাওয়ার পর ওই তরুণীকে ধর্ষণ করেন তনু। এর পর তনু বাসায় থাকা বন্ধুকেও ধর্ষণ করতে বলেন। সে সময় তরুণী কৌশলে বাসা থেকে পালিয়ে যান। ঘটনার পর থেকেই  তনু পলাতক ছিলেন। গতকাল রাতে বাসায় থাকার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে।