ঢাকা, এপ্রিল ২৮, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০১:৪৫:০৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ধর্ম পালন করতে হবে, তবে অ্ন্য ধর্মের ক্ষতি করে নয়: প্রধান বিচারপতি

| ১ ফাল্গুন ১৪২৩ | Monday, February 13, 2017

S-K-Sinha

সনাতন ধর্মাবলম্বীদের অনুরোধ করে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বলেছেন, বাদ্য যন্ত্র ব্যবহারে যাতে অন্য ধর্মের কোনো ক্ষতি না হয় সে দিকে দৃষ্টি রাখতে হবে।

বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের জয়পুরে শ্রীশ্রী শচীঅঙ্গন ধামের ৩৬তম বার্ষিক উৎসবে এক সংবর্ধনা সভায় এ কথা বলেন তিনি।

প্রধান বিচারপতি বলেন, বিচার বিভাগ স্বাধীন ছিল, স্বাধীন থাকবে। হয়রানিমূলকভাবে পুলিশ যাদেরকে গ্রেফতার করেছে তাদের মধ্যে নিরপরাধ ব্যক্তিরা ঠিকই ছাড়া পাবে, আর অপরাধীরা ছাড়া পাবে না, জামিনও পাবে না। বিচারে যা হয় হবে।

বাংলাদেশকে ধর্মনিরপেক্ষ রাষ্ট্র উল্লেখ করে তিনি আরো বলেন, ১৯৭১ সালে এদেশে ধর্মনিরপেক্ষ আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছিল, তা থাকবে। তবে ধর্মনিরপেক্ষতা মানে এই নয় যে, যা ইচ্ছা তাই করা যাবে।