ঢাকা, এপ্রিল ৩০, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৭:৩৯:৫৬

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

ধর্মের নামে সন্ত্রাস ও জঙ্গিবাদ ইসলাম সমর্থন করে না: ফরীদ উদ্দীন মাসঊদ

| ১৫ চৈত্র ১৪২৩ | Wednesday, March 29, 2017

Image result for ফরীদ উদ্দীন মাসঊদ

ঢাকা : বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও শোলাকিয়া জাতীয় ঈদগাহের ইমাম ফরীদ উদ্দীন মাসঊদ জঙ্গিবাদ মোকাবেলায় সরকারকে সহযোগীতা করতে দেশের জনগণের প্রতি আহবান জানিয়েছেন।

আজ বুধবার এক বিবৃতিতে তিনি সিলেটে ও মৌলভীবাজারে জঙ্গিবাদের উত্থান রুখতে সেনাবাহিনীর প্রশংসা করেন।
বিবৃতিতে ফরীদ উদ্দীন মাসঊদ বলেন, ধর্মের নামে সন্ত্রাস ও জঙ্গিবাদ কোনোভাবেই ইসলাম সমর্থন করে না। এরা মূলত সন্ত্রাসী। কেবল লেভেল লাগিয়ে ইসলামিস্ট হওয়া যায় না। প্রকৃত মুসলমান কখনো নিরপরাধ মানুষ মারতে পারে না।
জঙ্গিদমনে কোনো ছাড় না দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সন্ত্রাসীর কোনো ধর্ম নেই, দেশ নেই। আইএসে’র নাম ভাঙিয়ে এরা এ দেশে সন্ত্রাস করছে। জঙ্গিদের মূলোৎপাটনে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করতে হবে।
লন্ডনে পার্লামেন্ট চত্বরে সন্ত্রাস, জঙ্গি হামলার উপর উদ্বেগ প্রকাশ করে মাসঊদ বলেন, এ ধরনের হত্যাকা- বিশ^কে স্তম্ভিত করে দিচ্ছে। বিশ^ মুসলিমকে ধর্মের নামে চলা এসব সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশের প্রত্যেক নাগরিককে জঙ্গিবাদবিরোধী সংগ্রামে নেমে আসতে হবে। এ দেশ সবার। মুক্তিযুদ্ধে যেমন হানাদার বাহিনীকে তাড়ানোর জন্য এ দেশের জনগণ লড়াই করেছে তেমনি জঙ্গি মোকাবেলায়ও প্রত্যেক মানুষকে এগিয়ে আসতে হবে। জনতাকে সরকারের পাশে এসে দাঁড়াতে হবে।