ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৯:৩৬:০১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

দ্বিতীয় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

| ৯ জ্যৈষ্ঠ ১৪২৩ | Monday, May 23, 2016

 

দ্বিতীয় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

 

পাবনার বেড়ায় চায়না (৮) নামে দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার শিকার চায়না উপজেলার চরপেচাকোলা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও দক্ষিণ চর পেচাকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় মনির (১৯) নামের যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মনির উপজেলার চর পেচাকোলা গ্রামের টিয়া আলমের ছেলে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, গতকাল রবিবার দুপুর আড়াইটার দিকে নদীতে গোসল করতে যায় চায়না। অনেক সময পেরিয়ে গেলেও সে বাড়িতে ফিরে না আসায় বাড়ির লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে বিকেল সাড়ে ৪টার দিকে এলাকাবাসী ও পরিবারের লোকজন ঘাটের অদূরে মেয়েটির লাশ নদী থেকে উদ্ধার করে। পরিবারের লোকজন ও এলাকাবাসীর ধারণা মেয়েটিকে ধর্ষণের পর গলা টিপে হত্যা করে নদীতে ফেলে দেওয়া হয়েছে। মেয়েটির গলায় আঘাতের চি‎হ্ন ছিল।

এ ঘটনায় মেয়েটির বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে বেড়া থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ চরপেচাকোলা গ্রামের টিয়া আলমের ছেলে মনিরকে গ্রেপ্তার করেছে। পুলিশ আজ সোমবার সকালে মেয়েটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছে। বেড়া থানার ওসি  ফিরোজ আহম্মেদ বলেন, “মনির নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই সবকিছু জানা যাবে।”