ঢাকা, মে ২, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১২:৩০:৪৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

দেশের সকল পূজামন্ডপ নিরাপত্তার চাদরে আবদ্ধ রয়েছে : সৈয়দ আশরাফুল ইসলাম

| ২৫ আশ্বিন ১৪২৩ | Monday, October 10, 2016

মুন্সীগঞ্জ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, দেশের সকল পূজামন্ডপ নিরাপত্তার চাদরে আবদ্ধ রয়েছে।
তিনি বলেন, বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ হতে উচ্চ আয়ের দেশে পরিণত করার জন্য অনেক কাজ করতে হবে এবং বাংলাদেশকে বিশ্ব দরবারে একটি সমৃদ্ধ সোনার বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।
হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রোববার রাতে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের বড় শিকারপুর ভ্রাতৃ কমিটির পূজামন্ডপে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তরব্য তিনি এ কথা বলেন।
তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুকুমার রঞ্জন ঘোষ এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ডাবলু, জেলা প্রশাসক সায়লা ফারজানা, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, কেয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশ্রাফ আলী এবং মন্দির কমিটির সভাপতি ও সভার আয়োজক বাবু শ্যামল রায় প্রমুখ।
অনুষ্ঠানে মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম হিন্দু সম্প্রদায়ের সকলকে শুভেচ্ছা জানিয়ে আরো বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত হয়ে গেছে। ধর্ম যার যার উৎসব সবার।