ঢাকা, মে ৬, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৪:৫৮:৪৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

দুর্নীতি কমাতে গণশুনানী প্রয়োজন : দুদক মহাপরিচালক

| ৪ পৌষ ১৪২৩ | Sunday, December 18, 2016

দুর্নীতি কমাতে গণশুনানি প্রয়োজন : দুদক মহাপরিচালক এর চিত্র ফলাফল

মাদারীপুর : দুদকের মহাপরিচালক ড. মো. শামসুল আরেফিন বলেছেন, ২০২৪ সালে আমরা উন্নত দেশের তালিকায় চলে যাবো। তাই আমাদের চ্যালেঞ্জ অনেক বেশি । সেজন্য গণশুনানী অতি জরুরী। এই গণশুনানীর ফলে দুর্নীতি কমিয়ে আনা সম্ভব। রোববার সকালে মাদারীপুর লিগ্যাল এইড অফিসের সভাকক্ষে ‘দুর্নীতি প্রতিরোধে করণীয়’ শীর্ষক এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

এ সময় দুদক মহাপরিচালক আরো বলেন, জেলা ও উপজেলার সরকারী সবগুলো অফিসকে পরিপত্র দিয়ে বলা হয়েছে প্রতি সপ্তাহে গণশুনানী করতে হবে। এই গণশুনালীর ফলে সুন্দর সমাজ গড়ে তোলা সম্ভব। ফলে ধনী ও গরিবের মধ্যে বৈষম্য কম থাকবে। এ বিষয়ে সকলকে একসাথে কাজ করতে হবে। এরপর অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের পক্ষ থেকে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন দুদকের মহাপরিচালক।
জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ^াসের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের পরিচালক মো. মনিরুজ্জামান, মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।