ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৭:১৪:৩৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

দুদকে হাজির হতে সময় চেয়েছেন এ কে আজাদ

| ২৩ চৈত্র ১৪২৪ | Friday, April 6, 2018

দুদকে হাজির হতে সময় চেয়েছেন এ কে আজাদ

 অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদকে মঙ্গলবার তলব করেছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)। তবে উপস্থিত না হয়ে হাজিরার জন্য চিঠির মাধ্যমে সময়ের আবেদন করেছেন তিনি। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য এ তথ্য জানিয়েছেন।
অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদকে গত ২১ মার্চ দুদকের পরিচালক মীর জয়নুল আবেদিন শিবলীর সই করা চিঠিতে মঙ্গলবার দুদক কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল।
গত ২০ মার্চ অনুমোদিত নকশা ছাড়া নির্মাণের অভিযোগে এ কে আজাদের গুলশানের বাড়ির সামনের কিছু অংশ ভেঙে ফেলে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। রাজউকের পরিচালক অলিউর রহমানের নেতৃত্বে গুলশানের ৮৬ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে এ অভিযান চালানো হয়। হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ দৈনিক সমকাল এবং বেসরকারি টিভি চ্যানেল ২৪-এর মালিক।