ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৭:৪১:৫৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

দুদকের ফাঁদে উপসচিব

| ২৬ পৌষ ১৪২৩ | Monday, January 9, 2017

উপসচিব মিজানুর রহমান

ঘুষ নেওয়ার সময় হাতেনাতে একজন উপসচিবকে গ্রেপ্তারের দাবি করেছে দুর্নীতি দমন কমিশন গ্রেপ্তার উপসচিব মিজানুর রহমান সড়ক ও জনপথ বিভাগে কর্মরত বলে দুদকের পক্ষ থেকে জানানো হয়েছে।

দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য বলেন, রোববার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর খিলগাঁও এলাকার একটি খাবারের দোকান থেকে মিজানকে গ্রেপ্তার করা হয়।

মাইনুদ্দিন চৌধুরী নামের একজন ইজারাদারের অভিযোগের পরিপ্রেক্ষিতে ফাঁদ পেতে ওই উপসচিবকে গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।

মাইনুদ্দিনের অভিযোগ, একটি তদন্ত প্রতিবেদন সংক্রান্ত বিষয়ে তার কাছ থেকে ১ লাখ ৯০ হাজার টাকা ঘুষ নিয়েছিলেন মিজান, পরে আরও ৯ লাখ টাকা দাবি করেন।

“মাইনুদ্দিন অভিযোগ করলে কমিশন বিষয়টি অনুসন্ধানের সিদ্ধান্ত নেয়। সেই অনুযায়ী মিজানকে খিলগাঁও এর ওই ফাস্টফুডের দোকানে আসতে বলা হয়। দুদক টিম সেখানে অবস্থান করছিল। মিজানুর রহমান সেখানে এলে ঘুষের টাকাসহ তাকে গ্রেপ্তার করা হয়,” বলেন প্রণব।