ঢাকা, এপ্রিল ৩০, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:৪২:১১

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

তীর্থ সেবায় “পরশুরাম সন্মান-২০১৭” এ ভূষিত হলেন মানিক চন্দ্র সরকার

| ২১ ফাল্গুন ১৪২৩ | Sunday, March 5, 2017

Image may contain: 5 people, people sitting

গত ৩ মার্চ শুক্রবার দুপুর .৩০ মিনিটে নারায়নগঞ্জ বন্দরের মহাতীর্থ লাঙ্গলবন্দে (তীর্থসেবায় আত্মশুদ্ধি) সেবা অভিযান-২০১৭ শেষে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটি উদ্যোগে ও শ্রীশ্রী ব্রহ্ম মন্দিরের সৌজন্যে  লাঙ্গলবন্দের চর শ্রীরামপুর শ্রীশ্রী ব্রহ্ম মন্দির প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে মহাতীর্থ লাঙ্গলবন্দের ডিজিটাল যাত্রা সূচনা, তীর্থ গবেষণা ও সেবায় অবদানের স্বীকৃতি স্বরুপ মানিক চন্দ্র সরকারকে পরশুরাম সন্মান-২০১৭ প্রদান করা হয়েছে ।

 Image may contain: text

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ মাইনোরিটি ওয়াচের সভাপতি এড. রবীন্দ্র ষোষের সভাপতিত্বে মহাতীর্থ লাঙ্গলবন্দে (তীর্থসেবায় আত্মশুদ্ধি) সেবা অভিযান-২০১৭এর উদ্ধোধক সাবেক জজ শ্রীমতি ঝমুর জ্ঞাঙ্গুলী , প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব এড. গোবিন্দ চন্দ্র প্রামানিক ,বিশেষ অতিথী ইসকন নারায়নগঞ্জ শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরের অধ্যক্ষ শ্রীপাদ হংস কৃষ্ণ দাস ব্রহ্মচারী , ইসকন নারায়নগঞ্জ সিনিয়র ভক্ত গোপেশ্বর কৃষ্ণ দাস অধিকারী , বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সিনিয়র সহ-সভাপতি ডাঃ সোনালী দাস, নাঃগঞ্জ জেলা সভাপতি সাংবাদিক সুভাষ সাহা, সাধারন সম্পাদক এড.রঞ্জিত চন্দ্র দে , শ্রী শ্রী ব্রহ্মমন্দিরের সেবাইত শ্রী মাধব চক্রবর্তীসহ হিন্দু ছাত্র মহাজোট যুব মহাজোট ও অন্যান্য উপস্থিত নেতৃবৃন্দেরা মানিক চন্দ্র সরকারকে পরশুরাম সন্মান-২০১৭এর ক্রেস্টটি তুলে দেন ।  

Image may contain: 25 people, people sitting and outdoor

বক্তৃতাকালে নেতৃবৃন্দরা বলেন ভাল কাজের জন্য যারা অবদান রাখেন তাদের সন্মানিত করতে হবে কারন সুহৃদ মানুষরা আছে বলেই পৃথিবী এগিয়ে যাচ্ছে । আজ হতে প্রায় একবছর আগে এই প্রথম বাংলাদেশের জাতীয় তীর্থক্ষেত্র মহাতীর্থ লাঙ্গলবন্দ  ( www.mahatirthalangalbandh.com ) মহাতীর্থ লাঙ্গলবন্দ ডটকমের মাধ্যমে তার ডিজিটাল যাত্রাশুরু করেছে এতে নিয়মিত প্রচার হচ্ছে তীর্থের বিভিন্ন দুর্লভ তথ্য মহাতীর্থ লাঙ্গলবন্দ এখন আর বছরে একবার নয় প্রতিদিনই ওয়েবসাইটের মাধ্যমে ভিজিট করছে দেশ ও বিদেশর বহু পর্যটক ও তীর্থ অনুরাগীরা হাতীর্থ লাঙ্গলবন্দকে দেশ আন্তর্জাতিক ভাবে তুলে ধরতে দীর্ঘ দশ বছর ধরে নিরলস চেষ্টায় তথ্য, গবেষনা ও সেবায় সার্বিক সহযোগীতা করে আসছেন যিনি তারই প্রাপ্য এই সন্মাননা ,আমরা তার সর্বাঙ্গীন সফলতা কামনা করি । মহাতীর্থ লাঙ্গলবন্দে তীর্থসেবায় আত্মশুদ্ধি সেবা অভিযান-২০১৭সহ নানাবিধ কর্মসূচীর মাধ্যমে দেশ বিদেশে তুলে ধরার মাধ্যমে অনুপ্রেরণা পাবে সবাই।

Image may contain: 9 people, people standing and beard

মানিক চন্দ্র সরকার বলেন এ সন্মান আমার নয় এ সন্মান আপনাদের সকলের তাই এ সন্মান আমি আমার দেশবাসীকে উৎসর্গ করলাম । আমি মহাতীর্থ লাঙ্গলবন্দের স্রষ্টা বিষ্ণুর ষষ্ঠ অবতার ভগবান পরশুরামের কৃপায় যেন মানবতার সেবায় নিয়জিত থাকতে পারি এই আর্শিবাদ চাই আপনাদের কাছে । জয় হউক সত্য ও মানবতার । পৃথিবীর সকলেই সুখী হউক।