ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:৪৭:০০

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

তালায় মাদ্রাসা ছাত্র রাকিব নিখোঁজ

| ৩১ ভাদ্র ১৪২৫ | Saturday, September 15, 2018

তালায় মাদ্রাসা ছাত্র রাকিব নিখোঁজ

সাতক্ষীরার তালায় মো. রাকিবুল হাসান রাকিব (১৫) নামের এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছে। গত বৃহস্পতিবার বিকালে সে নিখোঁজ হয়।

 

রাকিব উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের লাউতাড়া গ্রামের মো. বজলুর রহমান খানের একমাত্র ছেলে ও কেশবপুর মিফতাহুল উলুম মাদ্রসার ছাত্র।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, ৩০ পারা কোরআন শরীফের হাফেজ রাকিব কেশবপুর মিফতাহুল উলুম মাদ্রাসার হেফজখানার ছাত্র। আত্মীয়-স্বজনসহ বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় শনিবার তালা থানায় একটি সাধারণ ডায়েরি (যার নং-৫৫৬) করেছেন রাকিবের বাবা।

 

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, বিভিন্ন থানায় ম্যাসেস দিয়ে বিষয়টি অবহিত করা হয়েছে।