ঢাকা, এপ্রিল ২৮, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০০:২৯:৩৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

তারেক-মিশুকের দুর্ঘটনা মামলায় বাসচালকের যাবজ্জীবন

| ১০ ফাল্গুন ১৪২৩ | Wednesday, February 22, 2017

মানিকগঞ্জ : আদালত ২০১১ সালে ঢাকা-আরিচা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় চলচ্চিত্রকার তারেক মাসুদ ও এটিএন নিউজের প্রধান নির্বাহী মিশুক মুনীরের নিহত হওয়ার ঘটনায় করা মামলার রায়ে বাসচালক জামির হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে।
মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আল-মাহমুদ ফায়জুল কবীর আজ এ রায় ঘোষণা করেন।
সাজাপ্রাপ্ত বাস চালক জামির হোসেন (৫০)। তার বাড়ি চুয়াডাঙ্গা জেলার দৌলধডিয়ার গ্রামে। পিতার নাম মৃত আব্দুর রহিম বিশ্বাস।
আদালত এছাড়াও বাসচালক জামির হোসেনকে পাঁচ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন।
আদালত আজ ২০১১ সালের ১৩ আগস্ট সড়ক দুর্ঘটনায় তারেক মাসুদ, মিশুক মুনীরসহ পাঁচজন ঘটনাস্থলেই নিহত ঘটনার মামলার রায়ের জন্য দিন ধার্য্য করেছিল।
ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার জোকা এলাকায় তাদের বহনকারী মাইক্রোবাসটির সঙ্গে একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সাজাপ্রাপ্ত চালক জামির ছিল বাসটির চালক।