ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:৩৯:১৪

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

তত্ত্বাবধায়ক সরকারের রূপরেখা নষ্ট করেছেন বেগম খালেদা জিয়া : মোহাম্মদ নাসিম

| ১ শ্রাবণ ১৪২৪ | Sunday, July 16, 2017

পাবনা : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বেগম খালেদা জিয়াই তত্ত্বাবধায়ক সরকারের রূপরেখা নষ্ট করেছেন।
শনিবার দুপুরে পাবনা সার্কিট হাউজ মিলনায়তনে পাবনা জেলার আইন-শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির সভার পূর্বে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারকে তিনিই চরমভাবে বিতর্কিত করেছেন। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় আর ফিরে যাওয়ার সুযোগ নেই। মাঠ গরম না করে নির্বাচন কমিশনের সাথে বৈঠক করে কিভাবে নির্বাচন কমিশনকে শক্তিশালী করা যায় সে বিষয়ে আলোচনা করতে বিএনপির প্রতি তিনি আহবান জানান ।
নাসিম বলেন, আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। আমেরিকা, ব্রিটেন, ভারতসহ বিশ্বের প্রায় সকল দেশে এভাবেই নির্বাচন হয়। শেখ হাসিনার সরকার রুটিন কাজ করবেন আর নির্বাচন কমিশন নির্বাচনী সকল কাজ করবেন। প্রশাসন নিয়ন্ত্রণ সহ প্রয়োজনীয় নির্বাচনী সকল কাজ নির্বাচন কমিশন করবেন। বর্তমান নির্বাচন কমিশন স্বাধীন।
তিনি বলেন, ‘এই নির্বাচন কমিশনারের অধীনে কুমিল্লায় আমরা হেরেছি। এতেই প্রমাণিত হয় নির্বাচন কমিশন স্বাধীন। অবাধ সুষ্ঠু নির্বাচন হবে ফলাফল যাই হোক আমরা মেনে নেব।’
পাবনার জেলা প্রশাসক রেখা রাণী বালোর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ, পাবনা-৫ (সদর) আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল ও পুলিশ সুপার জিহাদুল কবির ।
বিকেলে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম নবনির্মিত পাবনার সিভিল সার্জন অফিস উদ্বোধন ও পাবনা মেডিকেল কলেজ পরিদর্শন করেন।