ঢাকা, মে ৬, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০০:১৫:৫৮

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

| ৩০ ভাদ্র ১৪২৩ | Wednesday, September 14, 2016

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এর চিত্র ফলাফল

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে পিকআপ ভ্যান ও বাসের সংঘর্ষে তিনজন নিহত এবং এক শিশু আহত হয়েছে।
আজ বুধবার বেলা ১১ টায় সদর উপজেলার বড়খোঁচাবাড়ী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার রাজবাড়ী গ্রামের রমজান আলী (৬০), আব্দুল গাফফার (৬০) ও একই উপজেলার প্রাণনগর গ্রামের রোজিনা আক্তার (২২)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, ঠাকুরগাঁও থেকে ছেড়ে যাওয়া দিনাজপুরগামী একটি গেটলক মিনিবাস ঠাকুরগাঁও সদর উপজেলার বড়খোচাবাড়ীতে একটি দ্রুতগামী পিকআপ ভ্যানকে পিছন দিক থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে রমজান আলী ও আব্দুল গাফফার নামে দুই পিকআপ ভ্যান যাত্রী নিহত হন। আহত হয় রোজিনা ও তার ৭ বছরের ছেলে খোকা। স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে রোজিনা আক্তার মারা যান।
ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান জানান, পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ঘাতক মিনিবাসটিকে আটক করা সম্ভব হয়নি। এই ঘটনায় মামলা হয়েছে বলেও জানান ওসি।