ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৬:২৮:৫২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত, আহত ২৮

| ১১ আষাঢ় ১৪২৫ | Monday, June 25, 2018

টাঙ্গাইল : জেলার কালিহাতিতে ট্রাক উল্টে খাদে পড়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ২৫ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার সকাল সাড়ে ৫টার দিকে কালিহাতী বাসস্ট্যান্ড পৌর এলাকার সাতুটিয়া ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটেছে।
কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনসুর আলী আরিফ জানান, থানার কাছে সাতুটিয়া এলাকায় সেতু পার হওয়ার সময় একটি ট্রাক উল্টে খাদে পড়ে যায়। খবর পেয়ে কালিহাতী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগীতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মোশাররফ হোসেন জানান, সকালে গুরুতর আহতদের হাসপাতালে আনা হয়। এদের মধ্যে পাঁচজন মারা যায়। আহত ২৫জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
নিহতদের পরিচয় এখন পর্যন্ত পাওয়া না গেলেও, হতাহতরা সবাই নির্মাণ শ্রমিক বলে পুলিশ জানায়।
অপরদিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলায় পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। সোমবার সকালে সাড়ে ৯টার দিকে উপজেলার মোগলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত খলিলুর রহমান(৩৫) টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ডুবাইল এলাকার মৃত ময়না মিয়ার ছেলে।