ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:৪৪:০৫

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত : ৯ জন আহত

| ২৮ আষাঢ় ১৪২৩ | Tuesday, July 12, 2016

টাঙ্গাইল : টাঙ্গাইলে আজ পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত এবং ৯ জন আহত হয়েছেন।

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে আজ মঙ্গলবার সকালে এ দুটি দুর্ঘটনা ঘটে।
গোড়াই হাইওয়ে পুলিশের এসআই অজয় চন্দ্র দেব ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান মহাসড়কের করাতিপাড়া বাইপাসে এসে একটি গাড়িকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক নিহত হন। আরো ৯ জন আহত হন।
আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরো ২ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, রংপুর জেলার পীরগাছা এলাকার ছমির উদ্দিনের পুত্র আব্দুর রহিম (৪০) এবং গাইবান্দা জেলার সুন্দরগঞ্জের মোঃ কামেলের পুত্র অজিত (৩০)।
অপরদিকে, সকাল সাড়ে ৮টার দিকে একই মহাসড়কের করটিয়ায় সুন্দরবন ক্যুরিয়ার সার্ভিসের একটি পিকআপ ভ্যান একটি মোটর সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মির্জা সাদিয়া নামে ৭ বছরের এক কন্যাশিশু নিহত হয়। এঘটনায় আহত হন শিশুটির বাবা ও মা। তারা হলেন, টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার বুজদত্ত গ্রামের মির্জা আরফান ও তার স্ত্রী মির্জা মুস্তকিমা।
উভয় ঘটনায় আহতরা টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।