ঢাকা, মে ৮, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:৪১:২৮

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

টঙ্গীতে কারখানার তরল ছিটে দগ্ধ ৬ শ্রমিক

| ৭ আষাঢ় ১৪২৪ | Wednesday, June 21, 2017

 

গাজীপুরের টঙ্গীর একটি কারখানায় দগ্ধ ছয় শ্রমিককে ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুরোনো ছবি

গাজীপুরের টঙ্গীর মাছিমপুরের মেইল গেইট এলাকায় ‘এসএস স্টিল মিল’ নামের একটি কারখানার লোহা গরম করার সময় তরল পদার্থ ছিটে ছয় শ্রমিক দগ্ধ হয়েছেন।
আজ  বিকেল সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে।

দগ্ধ ছয়জন হলেন সুমন (২৮), রুবেল (২৫), আমিনুল ইসলাম (৩০), সজীবুল (২৮), মিলন (২৬) ও শরিফ (২৫)। তাঁদের প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে আনা হয় তাঁকে।

বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই )বাচ্চু মিয়া জানান,দগ্ধদের অবস্থা তেমন গুরুতর নয়। তরল পদার্থ ছিটে তাঁদের শরীরের বিভিন্ন জায়গা ঝলসে গেছে।

এসআই আরো জানান, ছয়জনকেই পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসাকরা। প্রয়োজন হলে তাঁদের ভর্তি করা হবে।