ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:৫৬:৩৩

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

জাতীয় ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

| ১৫ ভাদ্র ১৪২৪ | Wednesday, August 30, 2017

ঢাকা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেস্ট ক্রিকেটে অস্ট্রেলিয়াকে হারিয়ে প্রথম জয়লাভের জন্য বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের জানান, ‘আজ এক অভিনন্দন বার্তায় শেখ হাসিনা
জাতীয় দলের সব খেলোয়াড়, কোচ এবং জাতীয় দল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)
সকল কর্মকর্তাকে এই ঐতিহাসিক বিজয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন।’
শেখ হাসিনা বলেন, তাঁর সরকারের যথাযথ পৃষ্ঠপোষকতা ও সহযোগিতার ফলেই এই ঐতিহাসিক সাফল্য
অর্জিত হয়েছে। তিনি স্মরণ করেন যে, ১৯৯৬-২০০১ মেয়াদে আওয়ামী লীগ সরকারের সময়কালেরই বাংলাদেশ দীর্ঘ প্রতীক্ষিত টেস্ট স্ট্যাটাস এবং ওয়ান ডে স্ট্যাটাস অর্জন করে।
আজ টাইগাররা যখন মিরপুর স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুই টেস্টের সিরিজে ১ম ম্যাচে বাংলাদেশ ১-০ ব্যবধানে এগিয়ে থেকে যখন ঐতিহাসিক বিজয়লাভের দ্বারপ্রান্তে শেখ হাসিনা তখন ম্যাচটি সরাসরি উপভোগ করতে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাজির হন। টাইগারদের বিজয় অর্জনে তখন আর মাত্র দুই উইকেট বাকি।
টেস্ট ম্যাচের চতুর্থদিনে দুপুরের পরই টাইগাররা অস্ট্রেলিয়াকে ২০ রানের ব্যবধানে হারায়।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনসহ অন্যান্য সিনিয়র কর্মকর্তা পরিবেষ্টিত হয়ে তিনি ম্যাচের সমাপ্তি পর্ব উপভোগ করেন এবং স্টেডিয়ামের ভিভিআইপি গ্যালারি থেকে জাতীয় পতাকা নেড়ে খেলোয়াড়দের উৎসাহিত করেন। প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন যে, বাংলাদেশ ক্রিকেট দলের বিজয়ের এই ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে এবং একদিন বাংলাদেশ ক্রিকেট বিশ্ব কাপ জয় করবে।