ঢাকা, মে ৫, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১০:১৬:১৮

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

চান্দিনায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তা রজত সরকারকে ছুরি মেরে ছিনতাই

| ১৯ আষাঢ় ১৪২৩ | Sunday, July 3, 2016

কুমিল্লার চান্দিনায় গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তাকে ছুরি মেরে এক লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে পৌরসভার রারিরচর-গোবিন্দপুর সংযোগ সড়কের গোবিন্দপুর আলী মিয়া ভূইয়া উচ্চ বিদ্যালয়ের পেছনে এ ঘটনা ঘটে বলে গ্রামীণ ব্যাংক চান্দিনা শাখার ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম জানান।

আহত রজত সরকার (৩০) গ্রামীণ ব্যাংক চান্দিনা শাখার ফিল্ড অফিসার পদে কর্মরত। তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জাহাঙ্গীর আলম বলেন, “ফিল্ড থেকে টাকা তুলে অফিসে ফেরার পথে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে এক লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।”

চান্দিনা থানার ওসি রসুল আহমেদ নিজামী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “এক লাখ টাকা ছিনতাই হওয়ার বিষয়টি শুনেছি। দুর্বৃত্তদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।”