ঢাকা, মে ২, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:২২:১৮

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ঘরে ঢুকে ঘুমন্ত শিশুকে ধর্ষণ

| ৩ ভাদ্র ১৪২৩ | Thursday, August 18, 2016

গাজীপুর মহানগরের পশ্চিম ভুরুলিয়া এলাকায় দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে।

মঙ্গলবার সকালে পশ্চিম ভূরুলিয়ার জনৈক এমদাদের বাড়িতে এ ঘটনা ঘটে।

ধর্ষক রুবেল মিয়া (২২) প্রতিবেশী হোসনে আরার ছেলে। সে স্থানীয় কবির সরকারের বাড়িতে থাকে। তার গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব থানা এলাকায়।

এ বিষয়ে ভিকটিমের মা বাদি হয়ে বুধবার দুপুরে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেছেন।

জানা গেছে, তিন বছর আগ থেকে দুই মেয়েকে নিয়ে এক নারী ভুরুলিয়ার জনৈক এমদাদের বাড়িতে থেকে ছাত্রাবাসে ঝিয়ের কাজ করেন। মঙ্গলবার সকাল ছয়টার দিকে মেয়েকে ঘুমের মধ্যে রেখে কাজে যান শিশুটির মা।

সুযোগ বুঝে প্রতিবেশী বখাটে ছেলে রুবেল সকাল পৌনে ৮টার দিকে তার ঘরে ভেতরে যায়। এসময় ঘুমিয়ে থাকা তার মেয়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে (১১) মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে সে।

এক পর্যায়ে শিশুটির চিৎকার শুনতে পেয়ে পার্শ্ববর্তী ঘরের শিশুরা চিৎকার শুরু করে। একপর্যায়ে রুবেল এই ঘটনা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে দ্রুত পালিয়ে যায়।

আহত অবস্থায় শিশুটি ছাত্রাবাসে গিয়ে ঘটনাটি তার মাকে জানায়।

পুলিশ জনায়, অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্ত শেষে মামলা হয়েছে। ঘটনার পর লম্পট ধর্ষক রুবেল পলাতক রয়েছে।