ঢাকা, মে ৭, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১০:১৫:৫৫

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

গুলশানে ভবনে ঢুকে পড়া তরুণেরা ‘চোর’

| ২২ ভাদ্র ১৪২৩ | Tuesday, September 6, 2016

ঢাকার গুলশান-১ এর একটি ভবনে  এলজি ইলেকট্রনিক পণ‌্যের শো রুমে ঢুকে পড়া কয়েকজন তরুণ আসলে চোর বলে জানা গেছে। এই যুবকদের ইতিমধ্যে আটক করা হয়েছে। তবে এখনো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

গুলশান জোনের এডিসি আব্দুল আহাদ জানান, সকালে এলজির শো-রুমে চার যুবক জোর করে প্রবেশ করে। খবর পেয়ে পুলিশ ওই ভবন ঘিরে রাখে। পরে ভবনে ঢুকে ওই চার যুবককে আটক করা হয়।

ঢাকা মহানগর পুলিশের কূটনৈতিক জোনের ডিসি জসিম উদ্দিন একটি অনলাইন গণমাধ্যমকে বলেন, ‘গ্রিল কেটে কয়েকজন ওই ভবনের ভেতরে ঢুকেছে খবর পেয়ে পুলিশ ঘেরাও করেছিল। পরে দেখা গেলো তারা চুরি করতে ঢুকেছে।’

ওই ভবনে দুটি বেসরকারি ব্যাংক ও এলজির শোরুম রয়েছে বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোমবার রাতে এলজি শোরুমে তিন থেকে চারজন ব্যক্তি ঢুকে পড়ে। পরে ওই শোরুমের সিকিউরিটির লোকজন তাদের আটক করে পুলিশে খবর দেন।