ঢাকা, মে ২, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৮:০০:২৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

গীতা পাঠ না করায় সংবর্ধনা অনুষ্ঠান বয়কট

| ১৪ ফাল্গুন ১৪২৩ | Sunday, February 26, 2017

উন্নয়ন কর্মকাণ্ডে বিশেষ অবদান রাখায় ও বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজারে স্ট্রিটলাইটের শুভ উদ্বোধন উপলক্ষে বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খানকে সংবর্ধনা প্রদান করেছে গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি। এ সংবর্ধনা সভায় গীতা পাঠ না করায় অনুষ্ঠান বয়কট করেন হিন্দু সম্প্রদায়ের লোকেরা।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় মধ্য বাজার প্রাঙ্গণে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব রেজাউল মোহিত খানের সভাপতিত্বে ও বাজার কমিটির ক্রীড়া ও প্রচার সম্পাদক শাহজাহান মিয়া ও সদস্য মতিউর রহমান মতির যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি ছিলেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক, ইংল্যান্ড প্রবাসী ফজিলত আলী খান, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউপির চেয়ারম্যান রেখাছ মিয়া, ৩নং দক্ষিণ-পূর্ব ইউপির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান।

সভায় বক্তব্য রাখেন বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান আরজু,সাধারণ সম্পাদক মোস্তফা মিয়া, লুৎফুর রহমান, বাবুল মিয়া, আজিজুর রহমান খেলু ও সফিউর রহমান। স্বাগত বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ এহিয়া খান। সংবর্ধনা সভায় এমপি মজিদ খান বাজারে ড্রেন নির্মাণসহ দুইটি গভীর নলকূপ ও সকল ধরণের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পাশাপাশি পার্শ্ববর্তী দুইট ইউনিয়নের চেয়ারম্যানগণ আরও দুইটি গভীর নলকূপ দেবেন বলে ও বক্তব্য রাখেন। একপর্যায়ে বাজারের সাবেক সদস্যদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। দেয়া হয় মরণোত্তর সংবর্ধনা।

অন্যদিকে হিন্দু সম্প্রদায়ের লোকেদের সাথে সংহতি প্রকাশ করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমির হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খানসহ সংবর্ধনা সভাটি বয়কট করেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।

এর আগে দুর্যোগ ব্যবস্থা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীন কাবিখা এবং টিআর কর্মসূচীর আওতায় ‘সোলার প্যানেল স্থাপন প্রকল্প’ অর্থ বছর ২০১৬-১৭ এর প্রায় ১৩ লাখ ৬০ হাজার টাকার ব্যয়ে ২১টি স্ট্রিটলাইট সুইচ টিপে শুভ উদ্বোধন করেন এমপি মজিদ খান।

তথ্য- http://www.sylhettoday24.com/news/details/Sylhet/38109?utm_campaign=shareaholic&utm_medium=facebook&utm_source=socialnetwork