ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৪:৩৯:২২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

গারো মা ও মেয়ে হত্যা : তদন্ত প্রতিবেদন ২৯ নভেম্বর

| ১৫ কার্তিক ১৪২৫ | Tuesday, October 30, 2018

 

রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো মা ও মেয়ে হত্যার মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের দিন পিছিয়েছে। প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৯ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর কেশব রায় চৌধুরী এই নতুন দিন ধার্য করেন।

ঢাকার অপরাধ তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করার কথা ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (নিরস্ত্র) মো. সালাউদ্দিন মিয়া প্রতিবেদন দাখিল না করায় বিচারক এই নতুন দিন ধার্য করেন।

গত ২০ মার্চ সন্ধ্যায় কালাচাঁদপুর থেকে গারো সম্প্রদায়ের মা বেসেথ চিরান (৬৫) ও তাঁর মেয়ে সুজাতা চিরানের (৪০) লাশ উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পরে পুলিশ জানায়, তাঁদের একজনকে কুপিয়ে এবং অন্যজনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছিল।

ঘটনার পরদিন গুলশান থানায় মামলা  দায়ের করেন সুজাতার স্বামী আশীষ মানকিন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জীব এবং তাঁর তিন বন্ধুকে আসামি করা হয়।

পরে সঞ্জীব চিরান ও তাঁর তিন বন্ধু রাজু সাংমা, প্রবীণ সাংমা ও শুভ চিসিমকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁরা বর্তমানে কারাগারে আটক রয়েছেন।