ঢাকা, এপ্রিল ৩০, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:৪৬:৩১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

গাজীপুরে পুড়ল ১৭ বসতঘর

| ১১ পৌষ ১৪২৩ | Sunday, December 25, 2016

গাজীপুর সিটি করপোরেশন এলাকায় অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১৭টি বসতঘর।

আজ রোববার ভোরে সিটি করপোরেশনের রাজেন্দ্রপুর এলাকার গজারিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জয়দেবপুর ফায়ার সার্ভিস ও সিভিল স্টেশনের কর্মকর্তা হাসিবুর রহমান জানান, গজারিয়াপাড়া এলাকার সাইদুর রহমানের ভাড়াবাড়ির একটি ঘরে ভোরে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে তা দ্রুত বিভিন্ন ঘরে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ১৭টি ঘর, ঘরে থাকা ফ্রিজ, টিভি, আসবাবপত্রসহ মালামাল পুড়ে গেছে। শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।