ঢাকা, মে ৯, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৪:৩৬:২১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

খ্রিস্টান শিক্ষিকাকে ধর্ষণ করলেন প্রধান শিক্ষক

| ২ জ্যৈষ্ঠ ১৪২৩ | Monday, May 16, 2016

খ্রিস্টান শিক্ষিকাকে ধর্ষণ করলেন প্রধান শিক্ষক

নিবন্ধন পরীক্ষা দিতে এসে প্রধান শিক্ষকের কর্তৃক ধর্ষিত হয়েছেন কুষ্টিযার মুজিবনগর উপজেলার আরকানন মাধ্যমিক বিদ্যালয়ের খন্ডকালীন এক শিক্ষিকা (২৫)।

শুক্রবার সকালের কুষ্টিয়ার হাউজিং নিসান মোড় এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটেছে।

ধর্ষণের শিকার ঐ শিক্ষিকা মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবরপাড়া খ্রিস্টান ধর্মপল্লীর নির্মন মন্ডলের মেয়ে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে শনিবার রাতে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, ঐ শিক্ষিকা মেহেরপুর সরকারি মহিলা কলেজে সম্মান তৃতীয় বর্ষে পড়ার সময় মুজিবনগর আরকানন মাধ্যমিক বিদ্যালয়ে খ্রিস্টান ধর্মের খন্ডকালীন শিক্ষক হিসেবে নিয়োগ লাভ করেন। পরবর্তীতে তিনি অনার্স শেষে মাস্টার্স করেন। চলতি বছরের শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশ গ্রহণের জন্য বৃহস্পতিবার তার বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলামের সঙ্গে কুষ্টিয়া যান এবং সেখানে একটি বাড়িতে আলাদা আলাদা রুমে রাত্রি যাপন করেন।

সকালে পরীক্ষায় অংশ নিতে যাওয়ার প্রস্তুতি গ্রহণকালে প্রধান শিক্ষক তার রুমে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। ওই সময় পর্যাপ্ত রক্তক্ষরণ হলে তিনি পরীক্ষা হলে না গিয়ে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। এ ঘটনার পর থেকেই প্রধান শিক্ষক গাঢাকা দেন।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।