ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০২:৩৩:২৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

খুলনায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন তিন ধর্ষক

| ১৯ মাঘ ১৪২৫ | Friday, February 1, 2019

শরীফা খাতুন শিউলী, খুলনা প্রতিনিধি: খুলনার এসএসসি পরীক্ষার্থী (১৬) গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত তিন ধর্ষক স্বীকারোক্তি মূলক জবান বন্দি দিয়েছেন।

খানজাহান আলী থানাধীন গণধর্ষনের ঘটনায় গ্রেফতারকৃত এজাহার নামীয় তিনজন আসামি শুক্রবার বিকেলে বিচারক আমিরুল ইসলামের আদালতে নিজেদের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আসামীরা হলেন- খানজাহান আলী থানার আটরা এলাকার মৃত আমজাদ শিকদারের ছেলে মো. সাগর আলী (২৬), মসিয়ালী এলাকার মৃত রেনু মিয়ার ছেলে মো. বিল্লাল (৩০) ও মসিয়ালী ১ নং ওয়ার্ড এলাকার মৃত টোকন আলীর ছেলে মো: শফিক (২৬)।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু।

এর আগে খানজাহান আলী থানা পুলিশ ঢাকার বাড্ডা কুড়িল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর রাতে তাদের গ্রেফতার করে। দুপুরে থানায় হাজির করেন।

উল্লেখ্য, গ্রেফতারকৃত সাগর, বিল্লাল ও শফিক তিন বন্ধু ওই ২৮ জানুয়ারি এসএসসি পরীক্ষার্থীকে কৌশলে মটরসাইকেলে তুলে নিয়ে তার ভাবীর বাড়ী ফুলতলা উপজেলার দামোদরে নিয়ে যায়। সেখানে দুপুরের খাবারের পর বিভিন্ন জায়গায় ঘুরিয়ে সন্ধ্যার দিকে আলিম সিটিগেট রেললাইন মিজানের পরিত্যক্ত ভবনের ছাদে নিয়ে গণধর্ষণ করে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে (ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার) ভর্তি করা হয়। ওই ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদি হয়ে ২৮ জানুয়ারি খানজাহান আলী থানায় মামলা দায়ের করেন। মামলায় গ্রেফতারকৃত তিনজনকে আসামি করা হয়।