ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৮:০৯:৪৯

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

খালেদা জিয়া ক্ষমতা পেলে দেশকে আবারো সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করবে : ইনু

| ৩১ বৈশাখ ১৪২৪ | Sunday, May 14, 2017

কুষ্টিয়া : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বেগম খালেদা জিয়া ক্ষমতা পেলে দেশকে আবারো সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করবে।
তথ্যমন্ত্রী শনিবার সকালে কুষ্টিয়ার সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া ভিশন ২০৩০-এ যে প্রস্তাবনা উত্থাপন করেছে তার মধ্যে কিছু গুরুত্বপূর্ণ বিষয় অনুপস্থিত রয়েছে। ভিশন ২০৩০ এ স্বাধীনতার ঘোষণা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ২৫ শে মার্চের কালো রাত সর্ম্পকে উল্লেখ নেই। সু-কৌশলে তিনি এগুলো এড়িয়ে গিয়েছেন।
খালেদা জিয়া আগের জায়গায়ই আছেন উল্লেখ করে ইনু বলেন, যেহেতু বেগম খালেদা জিয়া রাজাকার, জঙ্গী সন্ত্রাসী, জামায়াত ও যুদ্ধাপরাধীদের সাথে সম্পর্ক ত্যাগের কোন ঘোষণা দেননি সেহেতু বিএনপির ভিশন ২০৩০-এ কোন রাজনৈতিক পরিবর্তন হয়নি।
জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, জাসদ ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিনসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
পরে তিনি রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয় শিক্ষক নিয়োগ কমিটির সভায় যোগদান করেন।