ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:৪৬:৫৩

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

খালেদা জিয়াকে সম্মেলনে আমন্ত্রণ জানাল আওয়ামী লীগ

| ৫ কার্তিক ১৪২৩ | Thursday, October 20, 2016

khaleda-zia

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আসন্ন জাতীয় সম্মেলনে অংশগ্রহণ করতে আমন্ত্রণ জানিয়েছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার বেলা সোয়া এগারোটার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই আমন্ত্রণপত্র পৌঁছে দেয় আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও আমন্ত্রণ পেয়েছেন।

আগামী ২২ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যােনে আওয়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপির পক্ষ থেকে আমন্ত্রণপত্র গ্রহণ করেন মির্জা ফখরুল ।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মৃনাল কান্তি দাসের নেতৃত্বে পাঁচ সদস্যের দলটিতে ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম, সহ-সম্পাদক রিয়াজুল কবীর কাওসার, হাসান তারিক আরিফ ও আনিসুর রহমান।

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন ও বেলাল আহমেদ প্রতিনিধিদলটিকে স্বাগত জানান। পরে প্রতিনিধিদল মির্জা ফখরুলের সঙ্গে দেখা করে আমন্ত্রণপত্র হাতে তুলে দেয়।

বিএনপি চেয়ারপার্সন এবং মহাসচিব সম্মেলনে যোগ দেবেন বলে আশা প্রকাশ করে মৃনাল কান্তি দাস সাংবাদিকদের বলেন, “আমরা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আমন্ত্রণ জানাতে এখানে এসেছি, দাওয়াত দিয়েছি। আশা করি তারা আমাদের আমন্ত্রণ গ্রহণ করেছেন, আমাদের সম্মেলনে যোগদান করবেন।”

এছাড়াও অন্যান্য রাজনৈতিক দলকেও আমন্ত্রণ জানানো হয়েছে জানিয়ে তিনি বলেন, “গণতন্ত্রের চর্চা ও রীতিনীতিকে সামনে রেখে আমরা আমাদের জাতীয় সম্মেলনে দেশের সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানিয়েছি। স্বাধীনতাবিরোধী শক্তি এবং এদেশের সাবভৌমত্ব ও স্বাধীনতা যারা বিশ্বাস করে না, তাদের ছাড়া সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানিয়েছি।”