ঢাকা, মে ৫, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০২:২২:১১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

কোম্পানীগঞ্জে হিন্দু দেবী নিয়ে ফেসবুকে অপপ্রচার

| ২ অগ্রহায়ন ১৪২৩ | Wednesday, November 16, 2016

এই ছবিটি দেয়া হয়েছিল

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরহাজারী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউসুপ আলী ওরফে মাষ্টার নামের এক যুবকের বিরুদ্ধে ফেসবুকে কৃষ্ণ কে নিয়ে অপপ্রচারের অভিযোগে রবিবার সকালে অভিযুক্তকে গ্রেফতারের জন্য অভিযান চালানো হয় ।
অভিযুক্ত ইউসুফ আলী ওরফে মাষ্টার চরহাজারী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মন কাজি ব্যাপারী বাড়ির জয়নালের ছেলে।
সুত্রে জানা যায়,শনিবার রাতে শ্রী কালীর গায়ে প্রস্রাব করছে কুকুর এমন ছবি আপলোড় করে ইউসুফ আলী ওরফে মাষ্টার (২৯)।এসব দেখে স্থানীয় সনাতন ধর্মাবলম্বীরা ক্ষোভে ফেটে উঠেন।এবং হিন্দু নেতারা থানায় লিখিত অভিযোগ করেন।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলে রাব্বি মিয়া জানান,আমরা অভিযোগ পেয়ে এবং ফেসবুক পোস্টের স্ক্রিনশর্ট দেখে ঘটনার সত্যতা পাই।এবং অভিযোগের ভিত্তিতে তাকে ধরার জন্য ফোর্স পাঠালে সে টের পেয়ে পালিয়ে যায়। তাকে ধরতে অভিযান অব্যাহত থাকবে।
এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল হুদা  জানান,সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হয় এমন যে কোন কাজের বিরুদ্ধে প্রশাসনিক ব্যাবস্থা নেওয়া হবে।একজন অন্যজনের ধর্ম কে হেয় প্রতিপুর্ন করা সম্পুর্ন অন্যায়।সে মুসলিম হোক আর হিন্দুই হোক বা অন্য কোনো ধর্মের লোক হোক কারো বিরুদ্ধে আপত্তিকর কিছু ছড়ালে তার বিরুদ্ধে কঠিন ব্যাবস্থা নেওয়া হবে।

http://www.shokalernoakhali.com/%e0%a6%95%e0%a7%8b%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%aa%e0%a6%be%e0%a6%a8%e0%a7%80%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87-%e0%a6%b9%e0%a6%bf%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a6%e0%a7%81-%e0%a6%a7%e0%a6%b0%e0%a7%8d/