ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:২১:০১

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে মনিটরিং সেল গঠন করা হবে : স্বাস্থ্যমন্ত্রী

| ৩০ পৌষ ১৪২৫ | Sunday, January 13, 2019

ঢাকা : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে মন্ত্রণালয়ের পক্ষ থেকে মনিটরিং সেল গঠন করা হবে।
আজ রোববার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরামের নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এই কথা জানান।
জাহিদ মালেক বলেন, ‘কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে আমরা একটি মনিটরিং সেল গঠন করবো। এই সেল সারাদেশের হাসপাতালগুলোর কোন যন্ত্রপাতি নষ্ট, কোথায় ডাক্তার উপস্থিত থাকছেনা, কোথায় জনবল সংকট তা নির্ণয় করবে।’
তিনি বলেন, প্রতি বিভাগে ক্যান্সার হাসপাতাল স্থাপনের উদ্যোগ নেওয়ার পাশাপাশি প্রতিটি মেডিকেল কলেজ হাসপাতাল ও জেলা সদর হাসপাতালে ১০ শয্যা বিশিষ্ট কিডনি ইউনিট স্থাপন করা হবে।
এ সময়ে হেলথ রিপোর্টার্স ফোরামের সভাপতি তৌফিক মারুফ, সাধারণ সম্পাদক নিখিল মানকিন, সহ-সভাপতি নুরুল ইসলাম হাসিব ও জান্নাতুল বাকিয়া কেকা প্রমুখ উপস্থিত ছিলেন।