ঢাকা, মে ৩, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:৫৭:১১

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

কক্সবাজারে হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১

| ১ আশ্বিন ১৪২৩ | Friday, September 16, 2016

কক্সবাজার: জেলার উখিয়ার ইনানী সৈকতে যাত্রীবাহী একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ১ জন নিহত এবং পাইলটসহ ৪ জন আহত হয়েছেন। দুর্ঘটনায় আহত ৫ জনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে একজনের মৃত্যু হয়।
আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এতে নিহত ব্যক্তি শাহ আলম ঢাকার বিজ্ঞাপন সংস্থা গ্রীডেল এর কর্মকর্তা। তার বাড়ি সাতক্ষীরা জেলার কালিগঞ্জের তেতুলিয়া গ্রামে বলে পুলিশ জানিয়েছেন।
কক্সবাজারের পুলিশ সুপার শ্যামল কুমার নাথ জানিয়েছেন, মেঘনা এভিয়েশনের হেলিকপ্টারটি ক্রিকেটার সাকিব আল হাসানকে নিয়ে সকাল ৭টায় ঢাকা থেকে উড্ডয়ন করে। এটি উখিয়ার ইনানী সৈকতে সাকিব আল হাসানকে নামিয়ে দেয়।
পরে বিজ্ঞাপনী সংস্থার দুই কর্মকর্তা শাহ আলম, মোহাম্মদ শরীফ এবং তার দুই শিশু পুত্রকে নিয়ে ঢাকার দিকে রওয়ানা হয়। হেলিকপ্টারটি উড্ডয়নের কয়েক মিনিট পরই সৈকতের উপর বিধ্বস্ত হয়। স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। এখানে কর্তব্যরত চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষণা করেন।
পুলিশ সুপার জানিয়েছেন, দুর্ঘটনায় আহত পাইলট উইং কমান্ডার শফিকুর রহমানসহ ৩ যাত্রীকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তাদের অবস্থা আশংকা মুক্ত বলে হাসপাতালে কর্তব্যরত ডাক্তার জানিয়েছেন। সাকিব আল হাসান অক্ষত এবং নিরাপদে রয়েছেন।