ঢাকা, মে ২, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:১১:৩৫

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

এমপি মমতাজের বংশীবাদককে গণপিটুনি

| ২৮ আশ্বিন ১৪২৩ | Thursday, October 13, 2016

ঘুষ নেয়ার অভিযোগে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের বংশীবাদক আতাউর রহমান ওরফে আতাল (৪৫) গণপিটুনির শিকার হয়েছেন।

 

মঙ্গলবার সন্ধ্যায় সংসদ সদস্যের নিজ এলাকা সিংগাইর উপজেলার ধল্লা-বিন্নাডাঙ্গী বাসষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

বংশীবাদক আতাউর উপজেলা ধল্লা ইউনিয়নের গাজিন্দা গ্রামের খলিল মুন্সীর ছেলে।

এলাকাবাসীর অভিযোগ, দেড় বছর আগে আতাউর দক্ষিণ ধল্লা গ্রামে বিদ্যুৎ সংযোগ দেয়ার প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন লোকজনের কাছ থেকে প্রায় দেড় লক্ষাধিক টাকা হাতিয়ে নেন। এ সময় তিনি সংসদ সদস্য মমতাজের নাম ভাঙ্গান। পরে কাজ না করে উল্টো মমতাজের কথা বলে ভুক্তভোগীদের ভয় দেখান তিনি।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বংশীবাদক আতাউরকে পেয়ে এলাকাবাসী ও ভুক্তভোগীরা পিটুনি দেয়।

আতাউর তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, বিদ্যুৎ সংক্রান্ত লেনদেন নিয়ে কোনো ঘটনা ঘটেনি। যা ঘটেছে অন্য বিষয়ে হয়েছে।